Follow Us

আপনার জন্য বিকাশ একটা অফার নিয়ে আসছে।জানেন কি ? অ্যাকাউন্ট থেকে নিজের নাম্বারে প্রথমবার মোবাইল রিচার্জে বিকাশ দিচ্ছে ৫০% ক্যাশব্যাক [নিম্নোক্ত শর্তের অধীনে]। গ্রাহকরা ক্যাম্পেইনের সময়কালে নিজের অ্যাকাউন্টে প্রথম ৩ বার রিচার্জ ট্রানজ্যাকশনে এ ক্যাশব্যাক পাবেন।
Non-Mobile Recharge users in between 1st Mar 2018 to 24th Sep 2018 will be eligible for this campaign.



 Offer Suggestions
* 60Tk Recharge 30Tk Cashback
* Maximum 30Tk Cashback Per Recharge
* First 3 Times Recharge So 30*3=90Tk Bonus
* You Have to Recharge Your Own Number which has bkash account from that Bkash Account

Campaign Duration
26th Sep, 2018 to till further notice

Offer Modality 
50% Cashback on 1st 3 Self-Mobile Recharge transactions

শর্তাবলীঃ
  1. ১লা মার্চ, ২০১৮ থেকে ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ এর মধ্যে মোবাইল রিচার্জ করেননি এমন গ্রাহকগণ এই ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য বিবেচিত হবেন।
  2. ২৫শে সেপ্টেম্বর ২০১৮ থেকে নতুন রেজিস্টারকৃত গ্রাহকগণও ক্যাম্পেইন শেষ না হওয়া পর্যন্ত এই ক্যাশব্যাক অফারের জন্য বিবেচিত হবেন।
  3. ক্যাম্পেইনের অফার ও সময়কাল অনুযায়ী সক্রিয় বিকাশ অ্যাকাউন্ট থেকে নিজের নাম্বারে রিচার্জ করা গ্রাহকদের জন্য এই ক্যাশব্যাক প্রযোজ্য।
  4. নিজের নাম্বারে মোবাইল রিচার্জ বলতে বোঝানো হয়েছে ইনিশিয়েটর-এর বিকাশ একাউন্ট ও সফল মোবাইল রিচার্জ গ্রহণকারী নাম্বার এক হতে হবে।
  5. ক্যাশব্যাকযোগ্য গ্রাহকগণ ৪৮ ঘন্টার মধ্যে একটি নোটিফিকেশনসহ ক্যাশব্যাক পাবেন।
  6. যদি কোনো কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষ হওয়ার ৭ দিনের মধ্যে একবার বিকাশ পুনরায় ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে। এ চেষ্টা ব্যর্থ হলে গ্রাহক আর ক্যাম্পেইনের ক্যাশব্যাক অফারের জন্য বিবেচিত থাকবেন না।
  7. বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি পরিবর্তন / সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  8. কোন নির্দিষ্ট ট্রানজ্যাকশন এবং/অথবা গ্রাহকের ট্রানজ্যাকশন কার্যক্রম যদি এরূপ কোন যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক কর্তৃক ক্যাশব্যাক ক্যাম্পেইনের সুবিধার অপব্যবহার হয়েছে, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের পে আউট বাতিলের অধিকার সংরক্ষণ করে।গ্রাহকগণ বিকাশের পক্ষ থেকে সফল/অসফল ক্যাশব্যাক বিতরণ এবং ক্যাশব্যাকের লিমিট অতিক্রমের এসএমএস নোটিফিকেশন পাবেন।

Post a Comment

নবীনতর পূর্বতন