প্রথম ইনডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট যুক্ত স্মার্টফোন এখন বাংলাদেশে!

চাইনিজ স্মার্টফোন মেনুফেক্চারিং প্রতিষ্ঠান ViVoবাংলাদেশে উন্মোচন করেছে প্রথম ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট যুক্ত স্মার্টফোন ভিভো ভি১১ ও ভি১১ প্রো। বাংলাদেশে এই প্রথম আসলো ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট যুক্ত স্মার্টফোন।
ভিভো ভি১১ ও ভি১১ প্রো স্মার্টফোন দুটিতে যথাক্রমে রয়েছে ৬.৪১ ইঞ্চি ও ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ১৯.৫:৯ সুপার অ্যামোলেড ডিসপ্লে। ভিভো দাবি করছে ফোন দুটির স্ক্রিন টু বডি রেশিও ৯১.২৭ শতাংশ। এছাড়া দুটি ফোনেরই  ডিসপ্লের উপরে ফ্রন্ট ক্যামেরার জন্য রয়েছে ওয়াটার ড্রপ নচ।
সেলফি প্রিমীদের জন্য এই দুটি স্মার্টফোনে রয়েছে ২৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, এবং ফোন দুটির রিয়ারে রয়েছে ১২ মেগাপিক্সেলের প্রাইমারি ও ৫ মেগাপিক্সেলের ডুয়াল এআই ক্যামেরা। তাছাড়া ভিভো ভি১১ ফোনটিতে রয়েছে মিডিয়াটেক হিলিও পি৬০, এবং ভিভো ভি১১ প্রো ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেটযুক্ত ২.০ গিগাহার্জের অক্টা-কোর প্রসেসর।
ViVo V11 ফোনটিতে থাকছে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৩,৩১৫ এমএএইচ ব্যাটারি, অন্যদিকে ভিভো ভি১১ প্রো ফোনটিতে রয়েছে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৩,৪০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া দুটি ফোনেই রয়েছে ভিভোর নিজস্ব ইউআই ‘ফর্ক ফান টাচ ৪.৫’ এবং অ্যান্ড্রয়েডের ৮.১ (ওরিও)।
বাংলাদেশের বাজারে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট যুক্ত ভিভো ভি১১ প্রো স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৪,০০০ টাকা এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট ছাড়া ভিভো ভি১১ এর দাম ২৭,৯৯০ টাকা। 

শেয়ার করুন

0 comments: